রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরে চোরাকারবারীদের তথ্য দেওয়ায় স্কুল ছাত্রের উপর হামলা চীনে মৃত বর-কনের দাম ২০ লাখ টাকা! দেশে করোনায় মৃত্যু আরো ৬ খালেদার বিদেশে চিকিৎসার আইনী প্রক্রিয়া খতিয়ে দেখা হচ্ছে আপাতত লকডাউনের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের কমিটি গঠন এসআই নিয়োগ: শারীরিক পরীক্ষা শুরু ৮ ডিসেম্বর অভিনয়ের প্রস্তাব পেয়েছিলাম, কিন্তু করিনি : তসলিমা রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সভা মুলতবী ঘোষণা গোয়াইনঘাটে ২২৫ বোতল বিদেশি মদসহ আটক ৩ ৮ দফা দাবিতে সিলেট জেলা দলিত জনগোষ্ঠীর মানববন্ধন আলিম পরীক্ষার তারিখ পরিবর্তন ছাতকে ৫ রঙের বিদেশি তরমুজ মিলছে ব্যাপক সাড়া ‘বাধঁ নির্মাণ কাজের মানের ব্যাপারে কোন আপোষ নেই’ গণতন্ত্র দিবস উপলক্ষে সিলেট জাপার আলোচনা সভা সোমবার উদ্যোক্তাদের সিঙ্গেল ডিজিট সুদে ঋণ দেওয়া হচ্ছে: প্রধানমন্ত্রী দুর্বল হয়ে গভীর নিম্নচাপে পরিণত ‘জাওয়াদ’ অবশেষে থেমেছে বৃষ্টি, খেলা শুরু হবে কখন? নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৩ জনসহ দগ্ধ ৪ সিলেটের মুজিব চত্বরে উদ্বোধন করা হলো বঙ্গবন্ধু ভাস্কর্য ‘বজ্রকন্ঠ’ ওমিক্রনের দোহাই দিয়ে স্ত্রী-সন্তানকে হত্যা করলেন চিকিৎসক কুয়েট শিক্ষকের অস্বাভাবিক মৃত্যুর যেইসব ঘটনা উঠে এসেছে পত্রিকার রিপোর্টে! ৫ ডিসেম্বর: ইতিহাসের এই দিনে আজ লাল কার্ড, কাল ব্যঙ্গ চিত্র প্রদর্শনী শিক্ষার্থীদের
বড়শালায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

বড়শালায় ইয়াবাসহ মাদকব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

স্টাফ রিপোর্ট: সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানা এলাকার বড়শালা থেকে ৪৮ পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ।এসময় মাদক বিক্রয় লব্দ ২ হাজার ৪৬৩ টাকা জব্দ করা হয়। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল সোয়া ৪টায় এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো- বড়শালা নয়াবাজার এলাকার ইউসুফ আলীর ছেলে মো. শামীম (৪৮) ও তার স্ত্রী শেফালী বেগম (৩২)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকাল সোয়া ৪টার দিকে এসআই (নি.) মো. নজরুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সদের নিয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বসতঘর থেকে তাদের আটক করে।

আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এয়ারপোর্ট থানায় মামলা (মামলা নং-২৪, তাং-১৯/১০/২০২১) দায়ের করা হয়েছে। বিধি মোতাবেক তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির।

এবিএ/০৩

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

Please Share This Post in Your Social Media

Comments are closed.




Calendar

December 2021
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



  1. © All rights reserved © 2021 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com