April 6, 2024, 9:29 pm

সংবাদ শিরোনাম :
জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস সুদান থেকে ফিরলেন আরও ৫১ বাংলাদেশি
অনন্যার সাহায্যার্থে প্রধানমন্ত্রী বরাবর করা আবেদন বন ও পরিবেশ মন্ত্রীর দপ্তরে

অনন্যার সাহায্যার্থে প্রধানমন্ত্রী বরাবর করা আবেদন বন ও পরিবেশ মন্ত্রীর দপ্তরে

Please Share This Post in Your Social Media

 

সিলেটে সড়ক দুর্ঘটনায় আহত সিলেট এমসি কলেজ শিক্ষার্থী অনন্যা দে আঁখির জন্য প্রধানমন্ত্রী বরাবর করা আবেদনপত্র এখন মৌলভীবাজার-১ আসনের এম.পি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের দপ্তরে প্রক্রিয়াধীন অবস্থায় আছে।
অনন্যার পিতা অরুণ কান্তি দে সাক্ষরিত আবেদনের সাথে বড়লেখা ছাত্রকল্যাণ সংঘ সিলেট ও এমসি কলেজ শিক্ষার্থীদের করা আবেদনের ফাইলটি গত ৪ জানুয়ারি পরিবেশ মন্ত্রীর হাতে হস্থাান্তর করেন বড়লেখা ছাত্রকল্যাণ সংঘ সিলেট’র সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বাবু।
পরিবেশ মন্ত্রীর এপিএস কবিরুজ্জামান চৌধুরী বলেন, যেহেতু অনন্যা আমাদের মন্ত্রী মহোদয়েরই এলাকার মেয়ে এবং তিনি নিজেই হাসপাতালে অনন্যাকে দেখে এসেছেন সেহেতু ‘প্রপার উয়ে’তেই ফাইলটি প্রধানমন্ত্রীর দপ্তরে প্রেরণ করবেন। তাছাড়া অনন্যার সাহায্যের ব্যাপারে তিনি প্রধানমন্ত্রীর সাথে কথা বলবেন বলেও জানিয়েছেন।
আবেদন হস্তান্তর বিষয়ে কামরুল ইসলাম বাবু বলেন, আমরা সর্বপ্রথমই পত্রপত্রিকার মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছিলাম। পরে আমাদের স্থানীয় সংসদ সদস্য ও মন্ত্রী জনাব শাহাব উদ্দিন মহোদয়ের আশ্বাস পেয়ে সকল কাগজপত্র ও অনন্যার বাবার স্বাক্ষরিত আবেদনটিও প্রধানমন্ত্রী বরাবর প্রেরণের জন্য সচিবালয়ে মন্ত্রী মহোদয়ের হাতে হস্থান্তর করেছি। তিনি নিজেই ফাইলটি প্রসেস করে প্রধানমন্ত্রীর কাছ থেকে ভালো একটা সাহায্য করাবেন বলে আশ্বাস দিয়েছেন। তবে তা একটু সময় লাগবে বলে জানিয়েছেন।
অনন্যার বাবা অরুণ কান্তি দে বলেন, আমি ৭০ দশকে ছাত্রলীগের রাজনীতিতে মাঠে ময়দানে কাজ করেছি, নির্যাতিত হয়েছি। আমি এখন হৃদরোগে আক্রান্ত। আমার হার্টে অপারেশন হয়েছে। এমতাবস্থায় সকলের সম্মিলিত প্রচেষ্টা, সহযোগিতা ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টিই পারে আমার মত অসহায় বাবার মেয়েকে বাঁচাতে। আমার আবেদনটি যেনো মন্ত্রী মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে এবং একটা ব্যবস্থা হয়। এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।


এদিকে গত ২৪ জানুয়ারি সিলেট বিমানবন্দর সড়কে মারাতœক দুর্ঘটনায় গুরুতর আহত অনন্যার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন ঢাকা এপোলো হাসপাতালের অনন্যার দায়িত্বে থাকা চিকিৎসকবৃন্দ। তাছাড়া মস্তিষ্কে রক্তক্ষরণ ও অস্ত্রোপচার হয়ায় তার সুস্থতায় প্রচুর সময় লাগবে বলে জানিয়েছেন তারা।
এই ব্যয়বহুল চিকিৎসায় সকলের সাহায্যের হাত অব্যাহত রাখার আবেদনও জানিয়েছেন অনন্যার বাবা ও সংশ্লিষ্ট সকলেই।

 





Calendar

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd