April 19, 2024, 9:37 pm

সংবাদ শিরোনাম :
জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস সুদান থেকে ফিরলেন আরও ৫১ বাংলাদেশি
ধর্ম ব্যবসায়ীরা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার করছে

ধর্ম ব্যবসায়ীরা আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার করছে

Please Share This Post in Your Social Media

সিলেট৭১নিউজ ডেস্ক::মুক্তিযুদ্ধে পরাজিত অপশক্তি ও ধর্ম ব্যবসায়ীরা আওয়ামী লীগের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার চালাচ্ছে। ভারতের দালাল ট্যাগ লাগিয়ে এ দেশের সাধারণ জনগণকে বিভ্রান্ত করছে। এসব অপপ্রচারকারী‌দের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে।

মঙ্গলবার (২২ জুন) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জননেত্রী শেখ হাসিনা পরিষদ আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

মন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সংগঠনপ্রিয়। আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্যে তিনি মন্ত্রিত্ব ছেড়ে দিয়ে দলের সাধারণ সম্পাদক হয়েছেন। দলের নেতাকর্মীদের সাংগঠনিকভাবে অভিজ্ঞ করতে বঙ্গবন্ধুর আন্তরিকতা আর সাংগঠনিক তৎপরতা চিরস্মরণীয় যা আমাদের অনুপ্রাণিত করে তুলে।

আ ক ম মোজাম্মেল হক বলেন, ইসলামের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বর্তমানে পদ্মা সেতুর মতো দ্বিতীয় বৃহৎ প্রকল্প মডেল মসজিদ নির্মাণ প্রকল্প বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। অথচ স্বাধীনতাবিরোধী অপশক্তি আল্লাহর আইন চাই বলেও রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে ইসলাম বিরোধী কর্মকাণ্ড করেছে। সৎ লোকের শাসন চাই বলে জঙ্গিবাদ কায়েম করেছে। ইসলামের মূল্যবোধ, ধর্ম চর্চার নিশ্চিত করতে শেখ হাসিনা আজ দৃষ্টান্ত।

অনুষ্ঠানের বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের রাজনৈতিক সংগঠন। বাংলাদেশের ইতিহাস লেখতে হলে আওয়ামী লীগের ইতিহাস সবার আগে লেখতে হবে। এই দলকে নানামুখী ষড়যন্ত্র মোকাবেলা করে আজকের এই জায়গায় আসতে হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আজকের আওয়ামী লীগ বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। আর এই ধারা অব্যাহত রাখার জন্য স্বাধীনতাবিরোধী ও ধর্ম ব্যবসায়ীদের অপপ্রচারের বিরুদ্ধে সঠিক তথ্য-উপাত্ত তুলে ধরতে হবে। তাদের ষড়যন্ত্র মোকাবিলা করে ঐক্যবদ্ধভাবে অনলাইন ও মাঠে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সংগঠনের সভাপতি মো. মনির খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. অমল কুমার ঘোষের উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংগঠনের সহ-সভাপতি ডা. এসএম মোস্তফা জামান, মনোয়ারা বেগম চৌধুরী মুন্নি, জননেত্রী শেখ হাসিনা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক যুবলীগ নেতা জাহিদ হাসান প্রমুখ।





Calendar

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd