May 26, 2024, 7:38 pm

সংবাদ শিরোনাম :
সিলেট মহানগর যুবলীগের ৪ নং ওয়ার্ড কমিটি গঠন”সভাপতি পদে শাকিল নির্বাচিত চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা বন্ধুকে বিদেশ পাঠানোর সহযোগীতায় বন্ধু খুন দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই
উর্বশীকে বিয়ে করতে চান নাসিম শাহ

উর্বশীকে বিয়ে করতে চান নাসিম শাহ

Please Share This Post in Your Social Media

বিনোদন ডেস্ক : ভারত-পাকিস্তান ক্রিকেট প্রেম-যুদ্ধ চলছে নিয়মিত। সেই কবে থেকে যে এই রোমাঞ্চের শুরু তা হয়তো কেউ সঠিক দিন তারিখ বলতে পারবে না। কিন্তু ক্রিকেট যখন দুই দেশের মানুষের রক্তে মিশে আছে তখন অন্য সব কিছুর বাইরে এ নিয়ে আলোচনা-সমালোচনা, প্রেম-রোমাঞ্চ এবং সম্পর্ক থাকবেই। শুধু কি শোয়েব-সানিয়া, না এর বাইরেও অনেক তারকার প্রেম নিয়ে গুঞ্জন রটেছে নানা সময়ে।

পাকিস্তান কি্ক্রেটের কিংবদন্তি তারকা ওয়াসীম আকরামকে নিয়ে অনেক জল গোলা হয়েছে।এবার পাকিস্তানী ক্রিকেটে হালের ক্রেস নাসিম শাহ ও ভারতীয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে চলছে নানা গুঞ্জন।

সেই দুবাইয়ে টি-২০ বিশ্ব কাপ খেলার পর থেকে তাদের সম্পর্ক। সে সম্পর্ক নিয়ে কথাও বলেছেন তারা দুজন।কখনো এড়িয়ে গেছেন আবার কখনো স্বীকার করেছেন। নাসিম শাহ স্বীকার করেছেন যে তিনি উর্বশীর প্রেমে পড়েছেন। আর সে কারণে পাকিস্তান সুপার লিগে তার মনোযোগ নষ্ট হয়। যে কারণে তিনি ভালো খেলতেও পারেননি। এবার সেই পরাতন প্রসঙ্গ নতুন করে আলোচনায় এসেছে মূলত নাসিম শাহর কারণে। তিনি বলেন আর অপেক্ষা নয় এবার বিয়ে করতে হবে। তার পছন্দের মানুষকেই বিয়ে করতে চান নাসিম শাহ।

উর্বশী রাউতেলা ভারতীয় মডেল-অভিনেত্রী। সুন্দরী প্রতিযোগিতায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’ ও ‘পাগলপান্তি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

অভিনয় দিয়ে আলোচনায় থাকতে না পারলেও আইটেম গার্ল হিসেবে পরিচিত উর্বশী এখন পৌঁছে গেছেন ক্রিকেট মহলে। কখনো ভারতীয় দলের তরুণ ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে আবার কখনো পাকিস্তানের ক্রিকেটার নাসিম শাহের নিজের নাম জুড়িয়ে তাদের ধ্যানভঙ্গ করছেন উর্বশী- লোকে এমন কথা বলছেন।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক মাস আগে জন্মদিন উদযাপন করেন নাসিম, যাকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা উসকে দিয়েছিলেন উর্বশী। নাসিম অবশ্য তখন দাবি করেছিলেন, ‘কে উর্বশী? আমি চিনিই না!” এর পর খেলা ঘুরে যায়। উর্বশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন প্রায় থিতিয়ে গিয়েছিল। সম্প্রতি ফের চমকে দিলেন নাসিম নিজেই। উর্বশীর ব্যাপারে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, যদি আমি কোনো কথা বলি তোমরা সেটাকে ভাইরাল করবে। এটুকুই বলার যে, পাত্রী যদি তৈরি থাকে, আমি এখনই বিয়ে করতে রাজি আছি।’

এশিয়া কাপে এক ম্যাচেই তারকায় পরিণত হয়েছেন পাকিস্তান দলের পেসার নাসিম শাহ। অন্যদিকে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা শোবিজ তারকা।

দুই দেশের দুই ঘরানার তারকাকে নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় গত কয়েক দিনের জোর গুঞ্জন— নায়িকা উর্বশীর সঙ্গে কী নাসিম শাহের প্রেম চলছে?

উর্বশীর কারণেই এমন আলোচনার জন্ম নিয়েছে। পাকিস্তানের এ তরুণ পেসারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন উর্বশী। এর পরই দুজনকে জড়িয়ে নানা গালগল্পে মত্ত নেটিজেনরা।

ভারত-পাকিস্তান দ্বৈরথের ফলকে ছাপিয়ে দুই দেশের ক্রিকেটপ্রেমীরাও নাসিম-উর্বশী নিয়ে আলোচনায় মগ্ন।

দুই দেশের ক্রিকেট ও সিনেপ্রেমীরা যখন উর্বশী ও নাসিমের মধ্যে সম্পর্কের সূত্র খুঁজে বেড়াচ্ছেন, তখন নাসিম উল্টো জিজ্ঞেস করে বসলেন— ‘উর্বশী রাউতেলা কে?’

যাকে জড়িয়ে এত আলোচনা, যে বলিউড নায়িকা তার ভিডিও শেয়ার করেছেন, সেই উর্বশী রাউতেলাকে চেনেনই না নাসিম শাহ।

উর্বশী রাউতেলার প্রসঙ্গ তুলতেই নাসিম শাহ বলেন, ‘জানি না কে এসব কথা বলেছেন। উর্বশী রাউতেলা কে সেটাই তো আমি জানি না। কে কি জন্য এই ভিডিও দিয়েছে তাও আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজর দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকাস ক্রিকেট খেলা।’ আর কোনো ক্রিকেটার নয়; শুধু আপনার ভিডিও শেয়ার করেছেন নায়িকা উর্বশী।

জবাবে ১৯ বছর বয়সি পাকিস্তানি পেসার বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, কারোর আমার খেলা দেখে ভালো লাগে তা হলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তা হলে খুব ভালো কথা।’

উল্লেখ্য, দুবাইয়ে এশিয়া কাপের গ্রুপপর্বে ভারত ও পাকিস্তানের ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ম্যাচের একটি ভিডিও শেয়ার করেন উর্বশী। যেখানে তে দেখা যায়, দুবাই স্টেডিয়ামে বসে ভারত ও পাকিস্তানের একটি খেলা উপভোগ করছেন এ নায়িকা। সেখানেই পাকিস্তানি ফাস্ট বোলার নাসিম শাহের কয়েক ঝলক দেখা যায়। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করেছেন আতিফ আসলামের ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’।

ওই ভিডিও শেয়ার করার সঙ্গে সঙ্গে ট্রোলের শিকার হন উর্বশী। ভারতের জাতীয় দলের খেলোয়াড় ঋশভ পন্থের সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন ছিল বলিউডের এই নায়িকার। কিন্তু সম্প্রতি দুজনের মধ্যে তিক্ততা দেখা দিয়েছে।





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd