May 1, 2024, 3:12 pm

সংবাদ শিরোনাম :
চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস
সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতা আবু জাহিদ লাঞ্ছিত, সোস্যাল মিডিয়া জ্বর

সম্মেলনকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতা আবু জাহিদ লাঞ্ছিত, সোস্যাল মিডিয়া জ্বর

Please Share This Post in Your Social Media

 সিলেটের দক্ষিণ সুরমার আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটি নিয়ে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবু জাহিদকে লাঞ্ছিত করেছে ছাত্রলীগ নেতা কর্মীরা।
মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় দক্ষিণ সুরমা চন্ডিপুল মোড়ে চেয়ারম্যান আবু জাহিদের ব্যবহৃত সরকারী গাড়ি আটকিয়ে তাকে লাঞ্ছিত করা হয়েছে বলে একাধিক সূত্র জানিয়েছে । সোস্যাল মিডিয়াও তার বর্হিপ্রকাশ ঘটছে।

তবে চেয়ারম্যান আবু জাহিদ জানিয়েছেন উপজেলা কমিটি নিয়ে সামান্য সমস্যা হয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘ ১৫ বছর পর সোমবার (২৫ নভেম্বর) অনুষ্ঠিত হয় দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন।

সে সম্মেলনে সিলেট-৩ আসনের সংসদ সদস্য বলয়ের সভাপতি ও সাধারণ সম্পাদক। আর হাবিব বলয় থেকে সাধারণ সম্পাদক প্রার্থী দেয়া হয় বদরুল ইসলামকে।

কিন্তু উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবু জাহিদ প্রার্থী দেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা ও মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তাকে।
যার ফলে নিশ্চিত বিজয় থেকে ছিটকে যান বদরুল ইসলাম। এ নিয়ে ক্ষোভে ফুসে উঠে হাবিব বলয়ের নেতাকর্মীরা।

এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ তার কাজ শেষ করে বাড়ি ফেরার পথে চন্ডিপুল মোড়ে ছাত্রলীগ নেতাকর্মীরা জাহিদের গাড়ির সামনে মোটরসাইকেল রেখে আটকিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে গাড়িতে কিল, ঘুষি ও লাথি মারে। প্রায় আধাঘণ্টা পর পরিস্থিতি শান্ত হলে আবু জাহিদ চলে যান।
এ ব্যাপারে সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান আবু জাহিদ জানান, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে চন্ডিপুলে কিছু সমস্যা হয়েছে। তবে তার গাড়ি কেউ আটকায়নি।

তিনি আরো জানান, আর ওই সময় কয়েকজন বলেছেন যে কমিটি নিয়ে আপনি খুশিতো…?
প্রসঙ্গত, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধা সাইফুল আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহ সমির উদ্দিন ৯৩ ভোট পেয়েছেন। এছাড়া আব্দুর রব ৫৭ ভোট, তপন চন্দ্র পাল ২৭ ভোট, মকবুল হোসেন মাখন ২১ ভোট ও শাহেদ আহমদ ৯ ভোট পেয়েছেন। সভাপতি পদে ৬ জন প্রার্থী ছিলেন।

এদিকে ১০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট শামীম আহমদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বদরুল ইসলাম পেয়েছেন ১০১ ভোট। এছাড়া রাজ্জাক হোসেন ৮৮ ভোট, ফখরুল ইসলাম শায়েস্তা ৬৪ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী ছিলেন।





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd