সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গোলাপঞ্জে মুক্তিযোদ্ধার ইন্তেকাল, স্বামী শোকে ২০মিনিটের মধ্যে স্ত্রীর মৃত্যু সিলেটস্থ বড়লেখা সমিতির নৈশভোজ ও আলোচনা সভা গোলাপি অন্তর্বাসে ঝড় তুললেন অভিনেত্রী সোমবার সৌদিনীতি ঘোষণা করবেন বাইডেন ট্রাম্প-মেলানিয়ার বিচ্ছেদ গুঞ্জন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাপগঞ্জে যুবকের মৃত্যু জঙ্গী নাঈম সিলেটে গ্রেফতার উন্নয়নশীল দেশে উত্তরণের অর্জনে উচ্ছ্বসিত বাংলাদেশ চন্ডিপুলে নুসরাত ফাস্ট ফুড এন্ড রেস্টুরেন্ট এর উদ্বোধন গোলাপগন্জে শিশু বিদ্যালয় উদ্বোধন ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড পেল সিলেট চেম্বার শাবিতে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত সড়ক দুর্ঘটনার ‘ডেঞ্জারজোন’ সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুর কোম্পানীগঞ্জে ঈর্শান্বিত হয়ে মামলা দায়ের এলাকায় মিশ্র প্রতিক্রিয়া রশিদপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে চিকিৎসক ও চালকসহ ৮ জন নিহত লেইছ মার্কেট ব্যবসায়ী সমিতির বর্ণাঢ্য অভিষেক ও গুণীজন সংবর্ধনা সিলেটে নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার সিলেটে রাজপথে শিক্ষার্থীরা: সড়ক অবরোধ অনন্ত হত্যা : আবার পেছাল সাক্ষ্য গ্রহণ সাংবাদিক হত্যা, নির্যাতন, হামলা : বিশ্বনাথে ‘কালো কাপড়ের প্রতিবাদ’ নারায়ণগঞ্জে অনিয়ম ভাবে এলপি গ্যাস বিক্রি হচ্ছে বরিশালে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল টিকা নিলেন রওশন এরশাদ ১১ বছরেও রেজাউল হত্যার বিচার পায়নি পরিবার সিলেটে প্রকাশ্যে অস্ত্রের মুখে জিম্মি করে সাংবাদিকের টাকা ছিনতাই
ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলা হবে রায়হানের লাশ

ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলা হবে রায়হানের লাশ

স্টাফ রিপোর্টার:: পুনরায় ময়নাতদন্তের জন্য কবর থেকে তোলা হবে সিলেট নগরীর বন্দরবাজার ফাঁড়িতে মারা যাওয়া যুবক রায়হান উদ্দিনের লাশ। লাশ কবর থেকে তোলার নির্দেশ দিয়েছেন আদালত। পুলিশের আবেদনের প্রেক্ষিতে বুধবার আদালত এ নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার।

রোববার (১১ অক্টোবর) সকালে ওসমানী হাসপাতালে মারা যান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদ। সেদিন সিলেট বন্দর ফাঁড়ির পুলিশের পক্ষ থেকে জানানো হয়, নগরীর কাস্টঘর এলাকায় ছিনতাইয়ের অভিযোগে এলাকাবাসী রায়হানকে গণপিটুনি দিলে গুরুতর আহন হন তিনি। পরে পুলিশ তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রায়হানের মৃত্যু হয়।

মারা যাওয়ার পর রায়হানের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। তার হাতের নখও উপড়ানো ছিল। এ ঘটনার পর পুলিশের বিরুদ্ধে হেফাজতে নির্যাতন করে রায়হানকে মেরে ফেলার অভিযোগ ওঠে। রায়হানের মৃত্যুর জন্য দায়িত্বহীনতার দায়ে বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর হোসেন ভূইয়াসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজনকে প্রত্যাহার করা হয়।

ময়নাতদন্ত শেষে রবিবার বাদ এশা নগরীর আখালিয়া জামে মসজিদে জানাজা হয় রায়হান উদ্দিনের। পরে আখালিয়া জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে রায়হান উদ্দিনের লাশের পুনঃময়নাতদন্তের আবেদন জানানো হয়। বুধবার আদালত পুনরায় ময়নাতদন্তের জন্য লাশ কবর থেকে উত্তোলনের অনুমতি দেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

Please Share This Post in Your Social Media

Comments are closed.




Calendar

March 2021
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28  



  1. © All rights reserved © 2021 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com