April 27, 2024, 11:48 am

সংবাদ শিরোনাম :
জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস সুদান থেকে ফিরলেন আরও ৫১ বাংলাদেশি
বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ

বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ

Please Share This Post in Your Social Media

সুনামগঞ্জ প্রতিনিধি : কথায় আর কাজের অপূর্ব সমন্বয় ঘটিয়ে যিনি কাজ করে যাচ্ছেন নিরন্তর, তিনি সেলিম উদ্দিন আহমদ। সুনামগঞ্জ ফাউণ্ডেশনের চেয়ারম্যান সেলিম আহমদ ছাত্র জীবন থেকে মুজিবাদর্শে পথ চলা সেলিম আহমদ যখনই সুযোগ পেয়েছেন, তখনোই নিজের সবটুকু সামর্থ নিয়ে ছোটে গেছেন গণ-মানুষের পাশে। কর্মী এবং কল্যাণ বান্ধব সেলিমই যেন ভরসা উপজেলাবাসীর। তাহিরপুর নিজ উপজেলা হলেও সুনামগঞ্জ-১ আসনের জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগরেও দিন-রাত সাড়া দিচ্ছেন মানুষের ডাকে। অসহায় মানুষের ভাগ্যোন্নয়নের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মযজ্ঞ তোলে ধরছেন প্রান্তিক মানুষের মাঝে। একই সাথে সারাদেশে উন্নয়ন ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নির্বাচিত করারও আহবান জানান তিনি। নিজের ব্যক্তিগত তহবিল থেকে এলাকার রাস্তাঘাট উন্নয়নের পাশাপাশি মসজিদ, মাদরাসা ও মন্দির উন্নয়নেওি তিনি দান করে যাচ্ছেন। শুক্রবার (০৮ সেপ্টেস্বর) তাহিরপুরের বাদাঘাট বাজার জামে মসজিদের উন্নয়নেও তিনি ৫ লাখ টাকা অনুদান প্রদান করেন।

সেলিম আহমদ ওইদিন তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বিভিন্ন স্থানে হাজার হাজার নেতাকর্মী নিয়ে দিনব্যাপি গণসংযোগ করেন। গণসংযোগকালে সরকারের উন্নয়ন প্রচারণা চালান এবং সুনামগঞ্জ-১ আসনে নিজের প্রার্থীতার জানান দেন। গণসংযোগ শেষে তিনি ঐতিহ্যবাহী বাদাঘাট বাজারে নির্মাণাধীন বাদাঘাট জামে মসজিদে জুমার নামাজ পরবর্তী ৫ তলা বিশিষ্ট মসজিদ নির্মাণে ব্যাক্তিগত তহবিল থেকে ৫ লক্ষ টাকা অনুদান প্রদান করেন।

অনুদান প্রদানকালে মসজিদ কমিটির সভাপতি বাদাঘাট ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দীনের সভাপতিত্বে সেলিম আহমদ বলেন, হাওরবেষ্টিত সুনামগঞ্জ-১ আসনের উন্নয়নে শেখ হাসিনার সরকার বরাবরই আন্তরিক। কিন্তু ব্যর্থ,অযোগ্য, হাইব্রিড এবং পরিক্ষিত দুর্নীতিবাজ বিগত দিনে উন্নয়ন প্রকল্পের টাকায় নিজের ও্ পরিবারের উন্নয়ন করেছেন। যে কারণে এই আসনের মানুষ অবকাঠামোগত উন্নয়ন বঞ্চিত থাকায় অর্থনৈতিকভাবেও অনেক পিছিয়ে গেছে। তিনি বলেন, আমি প্রতিশ্রুতিতে বিশ্বাসী নই। শুধু এই অঞ্চলের মানুষের ভালোবাসা মাথায় তোলে রেখে বলতে চাই, আপনারা আমাকে নির্বাচিত করুণ। আমি আপনাদের সেবক হয়ে আপনাদের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুষেন বর্মন,উপজেলা শ্রমিক লীগ সভাপতি বাবুল মেম্বার,উপজেলা ছাত্রলীগ সভাপতি এ জেড ইমন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি বিপ্লব শরিফ সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী।





Calendar

April 2024
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd