» সিলেট ম্যাটস্-এ ডিপ্লোমা সম্পন্ন করে যারা সরকারী চাকরী লাভ করেন

প্রকাশিত: 19. June. 2019 | Wednesday

Spread the love

সিলেট :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ অধিভুক্ত, বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত, আত্মবিশ্বাসী ও সু-চিকিৎসক গড়ার অঙ্গিকার নিয়ে, বিরত্বগাঁথা ঐতিহ্য লালিত স্বপ্ন বাস্তবায়নে সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল সিলেট ম্যাটস্ থেকে ৪ বছর মেয়াদের ডিপ্লোমা কোর্স সম্পন্ন করে বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানে সুনামের সাথে চাকরী লাভ করেন সিলেট ম্যাটস্-এর ছাত্রছাত্রীবৃন্দ। ধারাবাহিক ফলাফলের ভিত্তিতে সিলেট ম্যাটস সাফল্যের শীর্ষে। গর্ব ও ঐতিহ্যে সিলেট ম্যাটস ১২তম বর্ষে পদার্পণ।

তাদের মধ্যে ডা. মোহনলাল পাল, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে বিয়ানীবাজার উপজেলার দায়িত্ব গ্রহণ করেন। ডা. প্রসান্ত কুমার পাল, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কমলগঞ্জ উপজেলার দায়িত্ব গ্রহণ করেন।

ডা. নিশীত কুমার শীল রাজিব, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে গোয়ালবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র জুড়ি, মৌলভীবাজারের দায়িত্ব গ্রহণ করেন।

ডা. রুবেল আহমদ, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে মোল্লাপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, বিয়ানীবাজার উপজেলার দায়িত্ব গ্রহণ করেন।

ডা. ইতি চক্রবর্তী, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে ফতেহপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, রাজনগর মৌলভীবাজারের দায়িত্ব গ্রহণ করেন।

এছাড়াও সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন এনজিও এবং বিভিন্ন স্থানে নিজস্ব চেম্বার নিয়ে সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল সিলেট ম্যাটস্-এর ছাত্রছাত্রীবৃন্দ মানব সেবায় কর্মরত আছেন। এতে অভিনন্দন জানাচ্ছেন, সিলেট ম্যাটস্ ও সিলেট ওয়েলফেয়ারের প্রধান উপদেষ্ঠা সেলিনা চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি

এই সংবাদটি পড়া হয়েছে ২৫১ বার

[hupso]

Calendar

July 2019
M T W T F S S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031