সর্বশেষ সংবাদঃ-

» ভোররাতেও সরব জিন্দাবাজার

প্রকাশিত: 05. June. 2019 | Wednesday

Spread the love

সিলেট ৭১ নিউজ :: সিলেটের স্থানীয় মানুষরা ঈদের আগের রাতে ঈদ বাজার করে থাকেন। এটা সিলেটের দীর্ঘদিনের একটি ধারা। কিন্তু এবার ঈদ কবে হচ্ছে, এ নিয়ে শঙ্কা থাকায় ঝামেলায় পরেন সিলেটের মানুষ।

ফলে মঙ্গলবার রাতে হঠাৎ করেই জিন্দাবাজারে ঢল নামে মানুষের। ঈদকে কেন্দ্র করে এখন শেষমুহুর্তের কেনাকাটায় তুমুল ব্যস্ত এখন সিলেট।

শেষ রমজান হলেও বৈরী আবহাওয়ার কারণে মঙ্গলবার সারাদিন বাজারে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যায়নি। ঈদের ব্যাপারে সিদ্ধান্ত নিতে জাতীয় চাঁদ দেখা কমিটি সন্ধ্যায় বৈঠকে বসে জানায় দেশের আকাশে কোথাও চাঁদ দেখা না যাওয়ায় ঈদ হবে বৃহস্পতিবার। তাই হাতে একদিন থাকায় সন্ধ্যার পরেও তেমন ভিড় হয়নি বাজারে।

কিন্তু হঠাৎ করেই রাত ১০টার দিকে চাঁদ দেখা কমিটি ঘোষণা দেয় ঈদ বুধবার। এরপরই শুরু হয় ব্যস্ততা। ১১টার পর থেকে লক্ষ্য করা যাচ্ছে ক্রেতাদের উপচেপড়া ভিড়।

মঙ্গলবার দিবাগত রাত ৩টায় জিন্দাবাজার এলাকা ঘুরে দেখা গেছে, জিন্দাবাজার-জেলরোড, জিন্দাবাজার-চৌহাট্টা, জিন্দাবাজার-বন্দরবাজার ও জিন্দাবাজার-লামাপাড়া সড়ক প্রচন্ড যানজটে স্থবির। যানবাহন আর মানুষের চাপে জিন্দাবাজার যেন থমকে গেছে। কেনাকাটা শেষ করে ঘরমুখো মানুষেরা এতে পড়েছেন চরম দুর্ভোগে। এর মধ্যে হঠাৎ হঠাৎ ঝিরিঝিরি বৃষ্টি নামায় দুর্ভোগ আরো বেড়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮২ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com