সর্বশেষ সংবাদঃ-

» আত্মবিশ্বাসী ও সু-চিকিৎসক গড়ারপ্রত্যয়ে সিলেট ম্যাটস্-এর সাফল্য

প্রকাশিত: 02. May. 2019 | Thursday

Spread the love

সিলেট :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ অধিভুক্ত, বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত, আত্মবিশ্বাসী ও সু-চিকিৎসক গড়ার অঙ্গিকার নিয়ে, বিরত্বগাঁথা ঐতিহ্য লালিত স্বপ্ন বাস্তবায়নে সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল সিলেট ম্যাটস্ থেকে ৪ বছর মেয়াদের ডিপ্লোমা কোর্স সম্পন্ন করে বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানে সুনামের সাথে চাকরী লাভ করেন সিলেট ম্যাটস্-এর ছাত্রছাত্রীবৃন্দ।

তাদের মধ্যে ডা. মোহনলাল পাল, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে বিয়ানীবাজার উপজেলার দায়িত্ব গ্রহণ করেন। ডা. প্রসান্ত কুমার পাল, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কমলগঞ্জ উপজেলার দায়িত্ব গ্রহণ করেন।

ডা. ফেরদৌসি আক্তার, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে গোয়াইনঘাট থানার ডোবাবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্ব গ্রহণ করেন। ডা. এনামুল হক তালুকদার, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে হাটখোলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের দায়িত্ব গ্রহণ করেন।

ডা. নিশীত কুমার শীল রাজিব, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে গোয়ালবাড়ি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র জুড়ি, মৌলভীবাজারের দায়িত্ব গ্রহণ করেন। ডা. আবুল হাসনাত, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে রাউৎগাঁও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র কুলাউড়া, মৌলভীবাজারের দায়িত্ব গ্রহণ করেন।

ডা. রুবেল আহমদ, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে মোল্লাপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বিয়ানীবাজারের দায়িত্ব গ্রহণ করেন। ডা. শিরিন আক্তার, তিনি উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে দেওকলস ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র বিশ্বনাথের দায়িত্ব গ্রহণ করেন।

এছাড়াও সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন এনজিও এবং বিভিন্ন স্থানে নিজস্ব চেম্বার নিয়ে সিলেট মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল সিলেট ম্যাটস্-এর ছাত্রছাত্রীবৃন্দ মানব সেবায় কর্মরত আছেন। এতে অভিনন্দন জানাচ্ছেন, সিলেট ম্যাটস্ ও সিলেট ওয়েলফেয়ারের প্রধান উপদেষ্ঠা মিস সেলিনা চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮৫ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com