শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

নোটিশ :
আপনাকে স্বাগতম । সিলেটসহ সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইলে অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন।
সংবাদ শিরোনাম :
রাজনীতির খবরটা পুরোপুরি গুজব: শ্রীলেখা চলচ্চিত্র থেকে সরে দাঁড়ালেন: জোহা শশী এক কোটি শিশু সরকারি হিসাবের বাইরে রয়েছে ফের উপস্থাপনায় ফিরলেন অপি করিম আওয়ামী লীগ ছাড়া আর কোনো দল গণতন্ত্র চর্চা করে না:ওবায়দুল কাদের কর্তব্য পালনে যে কখনো পিছপা হয় না সেই প্রকৃত সৈনিক: প্রধানমন্ত্রী ৩ কোটি টাকার পাইপলাইনে ১৭ বছরে এক ফোটা পানিও মেলেনি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জন নিহত চীনকে লক্ষ্য করে আরও ৬টি সাবমেরিন কিনছে ভারত পল্টনে ভাস্কর্যবিরোধী মিছিল বের করার চেষ্টা:পুলিশের লাঠিচার্জে এবার করোনায় আক্রান্ত নুরুল ইসলাম নাহিদ ট্রাকের ধাক্কায় পুলিশ লাইন কলেজছাত্রের মৃত্যু বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝালকাঠিতে মানববন্ধন আজ বিয়ানীবাজার আসছেন ব্যারিস্টার সুমন করোনায় প্রাণ গেলো আরও ৩৫ জনের সুনামগঞ্জে এক স্কুল ছাএীকে ধর্ষণের চেষ্টা ১১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘বিশ্বসুন্দরী’ মাদক মামলা: পাপিয়া ও তার স্বামীর অভিযোগ গঠন শুনানি ১২ জানুয়ারি হবিগঞ্জে ৮৫ লাখ টাকা আত্মসাত: ব্যাংকের ব্যবস্থাপক গ্রেফতার ঐতিহাসিক ম্যাচে জুভেন্টাসের জয়, ৭৫০ গোলের চূড়ায় রোনালদো সাবেক ম্যানেজারের স্ত্রীর ওপর নজর পড়ল প্রভাবশালী মালিকের, অতঃপর… যে কারণে এলপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন আফ্রিদি লন্ডনে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের যুবকের মৃত্যু এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: ছাত্রলীগ নেতা সাইফুরসহ ৮ জনের বিরুদ্ধে পুলিশের চার্জশিট দাখিল মহিলা লীগ নেত্রী বললেন ‘এই নৌকা বিএনপি-জামায়াতের’
মামলাবাজ রাছনা বেগমের হাত থেকে রক্ষা পেতে চায় এলাকাবাসী

মামলাবাজ রাছনা বেগমের হাত থেকে রক্ষা পেতে চায় এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক : খাদিমের বহুল আলোচিত রাছনা বেগমের অব্যাহত মামলাবাজির হাত থেকে রক্ষা পেতে চান এলাকাবাসী। রাছনা বেগমের ষড়যন্ত্রের শিকার আপন দেবর ইলিয়াস আলী বতাই মিয়া বলেন, এলাকার সকল মানুষ রাছনা বেগম সম্পর্কে অবগত। তিনি সম্পর্কে আমার ভাবি হলেও গ্রামে রাছনা বেগমের কুকর্মের প্রচার রয়েছে। এলাকাবাসী কুকর্মের প্রতিবাদ করতে গেলেই ভুয়া মামলা দিয়ে তাদেরকে কারাগারে পাঠানোর ব্যবস্থার করা হয়।
রাছনা বেগমের কুকর্মের প্রশ্রয়দাতা এলাকার প্রভাবশালী একটি ভুমি খেকো চক্র। ফলে দিন দিন এই মহিলার বেহায়াপনা এবং দাপট বেড়েই চলছে। এরই ধারাবাহিকতায় আলোচিত এই রাছনা বেগম খাদিমপাড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামের বাসিন্দা বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, আওয়ামীলীগ খাদিমপাড়া ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আজমল আলী নেপুর মিয়া মিথ্যা ও ষড়যন্ত্র মামলায় ফাঁসিয়ে দিয়েছে। বর্তমানে নেপুর মিয়া রাছনা বেগমের সাজানো মিথ্যা মামলায় কারাভোগ করছেন।

ইলিয়াস মিয়া বলেন, এই রাছনা বেগমের কারণে আজ আমাদের পরিবারে অশান্তির আগুন দাউদাউ কারে জ্বলছে। সেই আগুনে অনেক আগেই পুড়ে গেছে আমাদের সাজানো সুখের সংসার। শুধু এখানেই শেষ নয়, পারিবারিক সম্পত্তি এবং আমাদের মুরাদপুরের দোকানকোটা দখল করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, আলোচিত মামলাবাজ এই মহিলা নিজ বোনদেরকেও পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত করার অপচেষ্ঠা করছে।
এদিকে, রাছনা বেগমের উপরে অভিযোগ তুলেছেন নেপুর মিয়ার স্ত্রী হারুন বেগম।


তিনি অভিযোগে বলেন, উক্ত রাছনা বেগম একটি ভিডিও বার্তার মাধ্যমে নাটকীয়তার আশ্রয় নিয়ে চরম মিথ্যাচার করছেন। তিনি আমার স্বামী এবং উল্লেখিত ইলিয়াছ মিয়া, রুবেল হোসেন, আহমদ ও তরুত মিয়ার উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছেন এর প্রতিবাদে খাদিমপাড়াবাসী ও মুরাদপুর এলাকাবাসী প্রতিবাদ করেছেন। মানববন্ধন করেছেন। রাছনা বেগম একজন মামলাবাজ ও ভূমিখেকো প্রকৃতির মহিলা। তার সাথে এলাকার চিহ্নিত ভূমিখেকোরা আমাদের সম্পদ আত্মসাত করার পায়তারায় লিপ্ত। এর জের ধরে উক্ত রাছনা বেগম উল্লেখিত ব্যক্তিদের অনেকের উপর ৫টি মামলা দায়ের করে হয়রানী করে জমি জমা ও দোকানপাট দখল নিতে মরিয়া হয়ে উঠেছেন অথচ তার বক্তব্যে আমার স্বামী ও উল্লেখিত নিরীহ আওয়ামীলীগ নেতৃবৃন্দকে বিএনপি বলে সরকারের রোষানালে ফেলতে কুটকৌশল অবলম্বন করছেন।
বর্তমানে মামলাবাজ এই মহিলার হাত থেকে রক্ষাপেতে এলাকাবাসী, হারুন বেগম এবং ইলিয়াস মিয়া সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

Please Share This Post in Your Social Media

Comments are closed.

Calendar

December 2020
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  



  1. © All rights reserved © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com