সর্বশেষ সংবাদঃ-

» মামলাবাজ রাছনা বেগমের হাত থেকে রক্ষা পেতে চায় এলাকাবাসী

প্রকাশিত: 10. June. 2019 | Monday

Spread the love

নিজস্ব প্রতিবেদক : খাদিমের বহুল আলোচিত রাছনা বেগমের অব্যাহত মামলাবাজির হাত থেকে রক্ষা পেতে চান এলাকাবাসী। রাছনা বেগমের ষড়যন্ত্রের শিকার আপন দেবর ইলিয়াস আলী বতাই মিয়া বলেন, এলাকার সকল মানুষ রাছনা বেগম সম্পর্কে অবগত। তিনি সম্পর্কে আমার ভাবি হলেও গ্রামে রাছনা বেগমের কুকর্মের প্রচার রয়েছে। এলাকাবাসী কুকর্মের প্রতিবাদ করতে গেলেই ভুয়া মামলা দিয়ে তাদেরকে কারাগারে পাঠানোর ব্যবস্থার করা হয়।
রাছনা বেগমের কুকর্মের প্রশ্রয়দাতা এলাকার প্রভাবশালী একটি ভুমি খেকো চক্র। ফলে দিন দিন এই মহিলার বেহায়াপনা এবং দাপট বেড়েই চলছে। এরই ধারাবাহিকতায় আলোচিত এই রাছনা বেগম খাদিমপাড়া ইউনিয়নের মুরাদপুর গ্রামের বাসিন্দা বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব, আওয়ামীলীগ খাদিমপাড়া ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আজমল আলী নেপুর মিয়া মিথ্যা ও ষড়যন্ত্র মামলায় ফাঁসিয়ে দিয়েছে। বর্তমানে নেপুর মিয়া রাছনা বেগমের সাজানো মিথ্যা মামলায় কারাভোগ করছেন।

ইলিয়াস মিয়া বলেন, এই রাছনা বেগমের কারণে আজ আমাদের পরিবারে অশান্তির আগুন দাউদাউ কারে জ্বলছে। সেই আগুনে অনেক আগেই পুড়ে গেছে আমাদের সাজানো সুখের সংসার। শুধু এখানেই শেষ নয়, পারিবারিক সম্পত্তি এবং আমাদের মুরাদপুরের দোকানকোটা দখল করার অপপ্রয়াস চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, আলোচিত মামলাবাজ এই মহিলা নিজ বোনদেরকেও পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত করার অপচেষ্ঠা করছে।
এদিকে, রাছনা বেগমের উপরে অভিযোগ তুলেছেন নেপুর মিয়ার স্ত্রী হারুন বেগম।


তিনি অভিযোগে বলেন, উক্ত রাছনা বেগম একটি ভিডিও বার্তার মাধ্যমে নাটকীয়তার আশ্রয় নিয়ে চরম মিথ্যাচার করছেন। তিনি আমার স্বামী এবং উল্লেখিত ইলিয়াছ মিয়া, রুবেল হোসেন, আহমদ ও তরুত মিয়ার উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করেছেন এর প্রতিবাদে খাদিমপাড়াবাসী ও মুরাদপুর এলাকাবাসী প্রতিবাদ করেছেন। মানববন্ধন করেছেন। রাছনা বেগম একজন মামলাবাজ ও ভূমিখেকো প্রকৃতির মহিলা। তার সাথে এলাকার চিহ্নিত ভূমিখেকোরা আমাদের সম্পদ আত্মসাত করার পায়তারায় লিপ্ত। এর জের ধরে উক্ত রাছনা বেগম উল্লেখিত ব্যক্তিদের অনেকের উপর ৫টি মামলা দায়ের করে হয়রানী করে জমি জমা ও দোকানপাট দখল নিতে মরিয়া হয়ে উঠেছেন অথচ তার বক্তব্যে আমার স্বামী ও উল্লেখিত নিরীহ আওয়ামীলীগ নেতৃবৃন্দকে বিএনপি বলে সরকারের রোষানালে ফেলতে কুটকৌশল অবলম্বন করছেন।
বর্তমানে মামলাবাজ এই মহিলার হাত থেকে রক্ষাপেতে এলাকাবাসী, হারুন বেগম এবং ইলিয়াস মিয়া সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৯ বার

[hupso]

Calendar

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031