» সিলেটে গানের ষ্টেইজে নারী শিল্পী ও দালালদের লঙ্কাকান্ড

প্রকাশিত: 12. March. 2020 | Thursday

Spread the love

ডেস্ক : কথিত উশৃংখল শিল্পী নামের কলঙ্ক প্রিয়াঙ্কা অন্তরা ও ডিজে সুমাইয়ার মাজারে গানের নামে উশৃংখল আচরণের প্রতিবাদ করতে গিয়ে বাউল শিল্পী নুর কাজল প্রিয়াঙ্কার হাতে নাজেহাল।

শিল্পীদের এমন কান্ড নিয়ে বাউল কল্যাণ সমিতি সিলেট বিভাগ এর সভাপতি কামাল উদ্দিন রাসেল প্রতিবাদ জানিয়ে ফেসবুকে একটি পোষ্ট করছেন। এই পোষ্টটি  পাঠকদের হুবহু তোলে ধরা হলো।

‘আজকে একটি ভিডিও দেখে সত্যিই আমি হতবাক হতভম্ব আমি লজ্জিত আমি মর্মাহত শিল্পী নামের কলঙ্কিত দুই একজন শিল্পী একটি মাজারের উরুসে প্রকাশ্যে উশৃংখল আচরণ করে গান পরিবেশনের প্রতিবাদ করায় বিশ্ব বেহায়া শিল্পী নামের কলঙ্ক প্রিয়াঙ্কার হাতে বাউল শিল্পী নুর কাজল নাজেহাল হওয়ায় আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এদের নিজস্ব দালালেরা তারা প্রতি রাতে কোন না কোন জায়গায় মাজারে উরুসের নামে গানের আয়োজন করে এ ধরনের নি¤œমানের শিল্পী সংগ্রহ করে শ্বেত ভল্লুকদের মনোরঞ্জনের জন্য নিয়ে আসে। এরা এখন বিভিন্ন মজার মঞ্জিল কে নিরাপদ মনোরঞ্জনের আশ্রয়স্থল হিসেবে বেছে নিচ্ছে। প্রিয়াঙ্কা নুর কাজলের উপর হামলা করলে এসময় প্রিয়াঙ্কাকে থামাতে গিয়ে জৈনিক এক বুদ্ধিমান যুবক প্রিয়াংকার বগল তল দিয়ে হাত ঢুকিয়ে প্রিয়াঙ্কার বুকের স্পর্শ কাতর অঙ্গে কিভাবে চাপ দিয়ে ধরে রয়েছে তা নি¤েœর ছবিতে দেখুন। হাতদিয়ে চাপদি ধরে যুবকটি নির্বাক হয়ে যুবকটি দাড়িয়ে রয়েছে,আর ভাবছে যদি তার এই আরামদায়ক কর্মকাÐ কেউ দেখে ফেলে তবে তার বাড়া ভাতে ছাই পড়ার উপক্রম হবে। সুযোগসন্ধানীরা সব সময় তারা তাদের সুযোগের সদ্ব্যবহার করে থাকে যেমন ওই ঘটনায় প্রিয়াঙ্কার সাথে ওই বুদ্ধিমান যুবকটি করেছে।
এই ঘটনাটি সিলেটের কোন জায়গায় ঘটেছে যদি কারো জানা থাকে আমাকে জানালে উপকৃত হব।এই বিষয়ে অবশ্যই এই শিল্পীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের উদ্যোগ গ্রহণ করব।সিলেট বিভাগে তাদের যে নিজস্ব ভাড়ুয়া আছে এদের নাম পরিচয় সংগ্রহ করে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদের দালালদের কে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে পিছপা হবোনা ইতিমধ্যে দুই এক দালালের নাম পরিচয় আমাদের কাছে সংগ্রহে আছে।এই দালালদের কে আমরা অনেকবার বুঝিয়েছি কিন্তু কোনকাজে আসেনি এখন থেকে তাদের নাম পরিচয় সহ সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ভাবে প্রকাশ করা হবে। আইনের হাতে তাদের নাম-পরিচয় তুলে দেওয়া হবে। এদের হাত থেকে আমাদের মরমী গান কে বাঁচাতে হবে,বাচাতে হবে বাউল গানকেও। কোন অবস্থাতেই এদেরকে ছাড় দেওয়া হবে না ইনশাআল্লাহ’।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৮ বার

[hupso]

Office : Haque Super Market (2nd Floor), Zindabazar, Sylhet-3100.

News & Advertising : sylhet71news@gmail.com     (+88 01710 30 47 08 – News)

 

“Don’t Copyright Without ‘sylhet71news’ Permission.”

Calendar

April 2020
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930