» ‘একটি স্বার্থান্বেষী মহল ওসি মাইনুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে’

প্রকাশিত: 08. September. 2018 | Saturday

Spread the love

নিজস্ব প্রতিনিধি :: সম্প্রতি স্থানীয়,জাতীয় অনলাইন পত্রিকায় ‘দু’হাতে টাকা কামানোর মেশিন জৈন্তাপুর থানার ওসি মাইনুল জাকির’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এ সংবাদকে মিথ্যা, ভিত্তিহীন বলে আখ্যায়িত করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জৈন্তাপুর থানার ওসি মাইনুল জাকির।

শনিবার (৮ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, সংবাদের সাথে সংশ্লিষ্ট একজন ব্যক্তি ওসি মাইনুলের কাছে কিছু চাঁদা দাবি করে। কিন্তু ওসি মাইনুল চাঁদা দিতে অপারগতা স্বীকার করলে সে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে।

তিনি আরো বলেন, স্থানীয় কিছু স্বার্থান্বেষী ব্যক্তি তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। ওসির বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র করছে। ওসি বলেন, থানায় ভুক্তভোগীরা এলে সহযোগীতা পায়। তাদেরকে যতটুকু সম্ভব সহযোগীতা করা হয়। সংবাদে বলা হয়েছে- ভারতীয় নিষিদ্ধকৃত হরেকরকম পণ্য চোরাকারবারি ও মাদক ব্যবসায়ীদের কাছ থেকে প্রতি মাসে মাসোহারা চাঁদা হাতিয়ে নেন ওসি লাখ লাখ টাকা।

কিন্তু ওসি এ তথ্যকে ভিত্তিহীন বলে উল্লেখ করেছেন। তিনি বলেন, ভারতীয় চোরাকারবারীদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গোপন সূত্রে যেখানে খবর পাওয়া যায় সেখানে পুলিশ অভিযান চালায়, গ্রেফতার করে, আদালতে প্রেরণ করে। ওসি মাইনুল থানায় যোগদানের পর থেকে চুরি, খুন, রাহাজানি, ডাকাতি সহ সর্বপ্রকার অপরাধ কর্মকান্ড কমে গেছে।

চৌকস ওসি মাইনুলের নেতৃত্বে এসব উৎখাত হওয়ায় এর সাথে জড়িতরা ওসির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে জানান তিনি। ষড়যন্ত্রকারীরা তাদের অসৎ স্বার্থ হাসিলের লক্ষ্যে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। তাই ওসি মাইনুল এর তীব্র নিন্দা জানিয়ে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ না করার আহ্বান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৯৮ বার

[hupso]

Calendar

July 2019
M T W T F S S
« Jun    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031