রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সৌদির লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিলেন মেসি দুনিয়ার সবচেয়ে স্বাস্থ্যকর নগরী মদিনা নিরাপত্তার জন্য ক্ষমতাসীনদের আগে টিকা নেয়া উচিত: রিজভী তুরস্কের জাহাজে জলদস্যুদের হামলা: নিহত ১ ২৭ জানুয়ারি সিলেট এমসি কলেজে গৃহবধূ ধর্ষণ মামলার সাক্ষ্যগ্রহণ গণতন্ত্র চর্চায় শেখ হাসিনা অনন্য: ওবায়দুল কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: দীপু মনি পরীক্ষা ছাড়াই এইচএসসির ফল প্রকাশের বিল পাস সংসদে আজ ঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে ঢাকা-সিলেট মহাসড়ক চার লেন প্রকল্প বাংলাদেশ হাই-টেক পার্ক অথরিটি স্টার্টআপ কম্পিটিশন সম্পন্ন সিলেট ট্যুরিস্ট ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও আহ্বায়ক কমিটি গঠন চিংড়ি মাছের গায়ে লেখা আল্লাহু”দেখতে শত শত মানুষের ভিড় পুনরায় সিলেট অনলাইন প্রেসক্লাবের নেতৃত্বে মুহিত ও মকসুদ গোলাপগঞ্জে পাকা ঘর পেলেন ৭৭টি গৃহহীন পরিবার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চান চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক জাহিদ বর্তমান সরকার খেলাধুলার প্রসারে আন্তরিক: সরওয়ার হোসেন দক্ষিণ সুরমায় প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল আউয়ালের ইন্তেকাল, দাফন সম্পন্ন কলমাকান্দায় য়াবা মাদকসহ আটক ৩ লেনদেনের শীর্ষস্থানে রবি আজিয়াটা ইরাকে মার্কিন সামরিক গাড়ি বহরে বোমা হামলা সিলেটের ওসমানীনগরে চালককে খুন, রিকশা ছিনতাই স্তন ক্যানসারের ঝুঁকি কমায় মাশরুম বিএনপি ষড়যন্ত্র তত্ত্বে বিশ্বাসী: ওবায়দুল কাদের আধাবেলা হরতালের ডাক কাদেরের
এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: ছাত্রলীগ নেতা সাইফুরসহ ৮ জনের বিরুদ্ধে পুলিশের চার্জশিট দাখিল

এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ: ছাত্রলীগ নেতা সাইফুরসহ ৮ জনের বিরুদ্ধে পুলিশের চার্জশিট দাখিল

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে তুলে নিয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনার মামলায় দুই মাসেরও বেশি সময় পর চার্জশিট প্রদান করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) এই চার্জশিট পুলিশ প্রসিকিউশনে জমা দিয়েছে পরে আদালতে দাখিল করা হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের।
এদিকে, চার্জশিট দাখিলের প্রসঙ্গে বিস্তারিত জানিয়ে বৃহস্পতিবার দুপুর ১২টায় পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিংও করা হবে।
উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর সন্ধ্যারাতে এমসি কলেজ ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন ওই তরুণী (২৫)। করোনাভাইরাসের কারণে বন্ধ থাকা ছাত্রাবাসে জোরপূর্বক ওই তরুণী ও তার স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে স্বামীকে বেঁধে রেখে ধর্ষণ করা হয় তরুণীকে। ওই রাতেই তরুণীর স্বামী বাদী হয়ে ৬ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ৩-৪ জনকে আসামি করে নগরীর শাহপরান থানায় মামলা করেন। এ নিয়ে সংবাদ প্রকাশের পর দেশজুড়ে তীব্র প্রতিবাদ গড়ে ওঠে। পরে ধর্ষণবিরোধী আইন সংশোধন করে মৃত্যুদন্ডের বিধান সংযুক্ত করে সরকার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

Please Share This Post in Your Social Media

Comments are closed.




Calendar

January 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  



  1. © All rights reserved © 2021 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com