শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন

নোটিশ :
আপনাকে স্বাগতম । সিলেটসহ সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা আমাদের পত্রিকার ইমেইলে অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন।
সংবাদ শিরোনাম :
মহানবী মুহাম্মদ (সাঃ কে অবমাননার প্রতিবাদে এনডিপি’র বিক্ষোভ সমাবেশ ও মিছিল মহানবী (স.) এর ব্যঙ্গ চিত্র প্রকাশ ও প্রদর্শনের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল সিলেট নবনির্বাচিত চেয়ারম্যান এমাদ খানকে ছাত্রদলনেতা তানিমের অভিনন্দন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২’র পিয়াইন জুনের প্রেসিডেন্ট ফোরামের প্রেসিডেন্ট কামরুল ইসলাম দশঘর ইউপি নির্বাচনে বিএনপির প্রার্থী বেসরকারিভাবে বিজয়ী আগামীকাল থেকে সিলেটের নন্দিতায় চলবে সাহসী হিরো আলম স্কুলছাত্রীকে গণধর্ষণ : কারাগারে এএসআই রাহেনুল রায়পুরা ছাত্রলীগ সভাপতির নামে ধর্ষণ মামলা, দুজনের ওপর নির্যাতনের অভিযোগ বাড়ি ফিরে স্বামী দেখলেন স্ত্রীকে ধর্ষণ করছে প্রতিবেশী! বরগুনা থেকে কাশিমপুর কারাগারে মিন্নি বিয়ে না করায় ভারতীয় অভিনেত্রীকে ছুরিকাঘাত সিলেটে মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদ ও ঈদে মীলাদুন্নবী (সা.) র‌্যালি হযরত মোহাম্মদ (সা.)-কে অবমাননা, জাতিসংঘের উদ্বেগ প্রকাশ মোগলা বাজার ইউনিয়ন তালামিযের উদ্যোগে ৩য় ধাপে ফ্রি খৎনা ওসমানী মেডিকেল উচ্চ বিদ্যালয় নিয়ে ৩ শিক্ষকের ষড়যন্ত্রের অভিযোগ সিলেটে আবারও বাড়ছে করোনা সংক্রমণ পুলিশ ফাঁড়িতে রায়হান হত্যাঃএএসআই আশেক এলাহী গ্রেফতার ‘২০২২ সাল : মুসলিমরা শাসন করবে ফ্রান্স’ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরো এক মাস বাড়তে পারে স্বাধীনতা পুরস্কার প্রদান অনুষ্ঠান শুরু সাংবাদিক লেখা গাড়ির ছড়াছড়ি, বেশিরভাগই ভুয়া- বিচারপতি মো. মমতাজ উদ্দিন বড়লেখায় ভারতীয় মহিষ ও গরু উদ্ধার মহানবী (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফুটবলারের হুঁশিয়ারি এসএমপি’র নতুন কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন নিশারুল আরিফ ফ্রান্স মহানবী (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্বের কোটি মুসলমানের অন্তরে আঘাত দিয়েছে
বন্দীর স্ত্রীকে নিয়ে ‘পালালেন’ কারারক্ষী

বন্দীর স্ত্রীকে নিয়ে ‘পালালেন’ কারারক্ষী

ডেস্ক: রাজশাহী কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীর বিরুদ্ধে মাদক মামলায় কিছুদিন বন্দী থাকা এক ব্যক্তির স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। কারারক্ষীর নাম মামুন হোসেন। গত ৫ বছর ধরে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে কর্মরত তিনি। মামুন সিরাজগঞ্জের কামারখন্দ এলাকার বাসিন্দা। বিবাহিত ওই কারারক্ষী কারাগারের ব্যারাকে একাই থাকেন।

অন্যদিকে ওই নারীর স্বামী মোহাম্মদ আকাশ মহানগরীর ষষ্ঠীতলা এলাকার বাসিন্দা। তার আট বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। তার স্ত্রীর নাম পারভীন আক্তার (২৮)। তিনি চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌর এলাকার রহমতপাড়া মহল্লার নাসির উদ্দিনের মেয়ে। ১৪ বছর আগে রাজশাহী নগরীর বাসিন্দা আকাশের সঙ্গে পরিবারের সম্মতিতে পারভীনের বিয়ে হয়।

পারভীন আক্তারের বড় বোন শিরিন আক্তার জানান, আকাশ জেলে যাওয়ার পর ওই কারারক্ষীর সঙ্গে পারভীনের মোবাইলে যোগাযোগ হয়। এরপর তারা পরকীয়ায় জড়িয়ে যান। গত কোরবানির ঈদের তিন দিন আগে ওই কারারক্ষীর সঙ্গে পারভীন নিরুদ্দেশ হন।

তিনি বলেন, আমরা ধরেই নিয়েছিলাম পারভীন স্বেচ্ছায় বাড়ি ছেড়েছে। কিন্তু পরে ফোন করে আমাদের জানিয়েছে ওই ছেলে তাকে জিম্মি করে বাড়ি ছাড়তে বাধ্য করেছেন। তাকে বিয়ে না করেই স্বামী-স্ত্রীর মতো বসবাস করছেন।

এই তথ্য পেয়ে তারা তাকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু উদ্ধার করতে পারেননি। এ নিয়ে তারা মামলা দায়েরের কথা ভাবছেন। একই ভাষ্য পারভীনের স্বামী আকাশেরও।

তিনি বলেন, তিনি ব্যাংকের সিকিউরিটি গার্ডের কাজ করতেন। সেখান থেকে ফেরার পথে নগর ডিবি পুলিশ তাকে সন্দেহভাজন মাদক কারবারি হিসেবে তুলে নিয়ে যায়। ওই সময় তার কাছে টাকা দাবি করে পুলিশের ওই দলটি। কিন্তু তিনি সেই দাবি পূরণ করতে পারেননি। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেয়। কারাবন্দী থাকাকালীন কারারক্ষী মামুন হোসেনের সঙ্গে তার পরিচয় হয়। তিনি স্ত্রীর মোবাইল নম্বর দিয়ে ওই কারারক্ষীকে তার সঙ্গে যোগাযোগ করে খোঁজ দেয়ার অনুরোধ করেন।

তিনি আরও বলেন, এরপর পারভীনের সঙ্গে ওই কারারক্ষী পরকীয়া শুরু করেন। এক পর্যায়ে অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিও ধারণ করে তাকে জিম্মি করেন কারারক্ষী। তার স্বামীর মাদক মামলায় যাবজ্জীবন হবে জানিয়ে তাকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে যান। পরে স্বামীকে তালাক দিতে বাধ্য করেন।

আকাশ অভিযোগ করেন, গত কয়েকদিন ধরে বিষয়টি জানাজানি হয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়েছেন ওই কারারক্ষী। তিনি নগরীর নিউ মার্কেটের সামনে ফুটপাতে দোকান করেন। সেই দোকানে মাদক রেখে ফাঁসানোর হুমকি দেয়া হয়েছে। এরপর থেকে তিনি দোকান বন্ধ রেখে আত্মগোপনে রয়েছেন। এই ঘটনার প্রতিকার ও জড়িতদের শাস্তি দাবি করেন ভুক্তভোগী আকাশ।

এদিকে ওই নারীর সঙ্গে মোবাইলে যোগাযোগের বিষয়টি স্বীকার করেন কারারক্ষী মামুন হোসেন। তিনি দাবি করেন, ওই নারীর সঙ্গে তার কোনো অনৈতিক সম্পর্ক নেই। তিনি বিবাহিত। তার সংসার আছে। তিনি এমনটি করতেই পারেন না। ওই নারীকে স্বামীর কাছ থেকে ভাগিয়ে নেয়ার অভিযোগও অস্বীকার করেন কারারক্ষী মামুন হোসেন।

এ বিষয়ে জানতে কয়েক দফা চেষ্টা করেও রাজশাহীর সিনিয়র জেল সুপার গিয়াস উদ্দিন ও জেলার মাসুদুর রহমানের মোবাইলে সংযোগ পাওয়া যায়নি। ফলে এ নিয়ে তাদের মন্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

Please Share This Post in Your Social Media

Comments are closed.

Calendar

October 2020
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  



  1. © All rights reserved © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com