শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০১:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাহবাজপুর এখন সিসি ক্যামেরার আওতায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ: নিহত ১ শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়ল আরো ২ সপ্তাহ ৫২ পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী হলেন যারা গোলাপগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, আহত ২ বলদী ক্রিকেট একাদশ টিমের জার্সি উন্মোচন অবশেষে জালজালিয়াতির মামলায় দক্ষিণ সুরমার ২জন কারাগারে, ৩জন পলাতক করোনায় দেশে আরো ১৩ মৃত্যু নির্বাচন কমিশন পুরোপুরি ব্যর্থ: ফখরুল ‘উন্নয়ন মানে মানুষের পকেট কেটে রাস্তায় নামিয়ে দেয়া নয়’ নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে সরকার : কাদের গোলাপগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের কাজ পরিদর্শন আব্দুস সামাদ আজাদ’র ৯৯তম জন্মবার্ষিকী আজ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ল সিলেটে পরিবেশ আইন অমান্যের অপরাধে ১২ লক্ষ টাকা জরিমানা গোলাপগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি নজমুল হকের মৃত্যু জি এম কাদেরের রোগ মুক্তি কামনায় সিলেটে জাতীয় পার্টির দোয়া মাহফিল এটিএম ফয়েজ জেলা বারের সভাপতি পুন:নির্বাচিত ধোপাঘাট-বলদী প্রাথমিক বিদ্যালয় ভিক্তি প্রস্তর কাজের উদ্বোধন শনিবার থেকে দেশজুড়ে টিকা প্রয়োগ শিবগঞ্জে নৌকা প্রার্থীর মোটরসাইকেল মিছিল ফ্রান্সে আবারো কারফিউ জারি চাঁপাইনবাবগঞ্জে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ সরকার নির্বাচনে কোনও প্রকার হস্তক্ষেপ করবে না: ওবায়দুল কাদের দ্বিতীয় ধাপে ৬০টি পৌরসভায় নির্বাচন কাল
খালেদার চিকিৎসার জন্য অপেক্ষায় বিএনপি

খালেদার চিকিৎসার জন্য অপেক্ষায় বিএনপি

ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার উন্নত চিকিৎসার সুযোগের অপেক্ষায় আছি আমরা। খালেদা জিয়া সেই সুযোগ পাবেন বলেও আশা প্রকাশ করেন তিনি।

শনিবার ঈদুল আজহার দিন রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে তিনি একথা বলেন।

খালেদা জিয়ার অবস্থা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, নেত্রী এখনো বেশ অসুস্থ। তার সমস্যাগুলোর এখনো সমাধান করা সম্ভব হয়নি। তিনি তো চিকিৎসার সুযোগ পাচ্ছেন না। বর্তমান অবস্থায় দেশের হাসপাতালগুলোয় যাওয়া যায় না।

বিএনপির মহাসচিব বলেন, ডাক্তাররা আসতে পারছেন না। বিদেশে গিয়ে যে চিকিৎসা করবেন, তারও কোনো সুযোগ নেই। সেই কারণে তার উন্নত যে চিকিৎসা, সে সুযোগ তিনি পাননি। সেই সুযোগের অপেক্ষায় আছি। আশা করব, তিনি সে সুযোগ পাবেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া সুস্থ থাকলে তাকে নিয়েই আসতাম। কিন্তু মিথ্যা মামলায় আটক রাখা হয়েছিল। এখন নানা রকম শর্ত দিয়ে রাখা হয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছাও জানান দলের মহাসচিব।

তিনি বলেন, আমরা দোয়া চেয়েছি, আল্লাহ যেন সবাইকে সুস্থ রাখেন, দেশনেত্রীকে সুস্থ রাখেন। দেশনেত্রী সম্পূর্ণ সুস্থ হয়ে মুক্ত হয়ে আমাদের মাঝে আসবেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও দেশে ফিরে আসবেন। গণতান্ত্রিক পরিবেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হবে এই প্রত্যাশা আজকের দিনে আমরা করছি।

মির্জা ফখরুল বলেন, করোনার কারণে স্থায়ী কমিটির নেতারাই শুধু এসেছেন। এবার ঈদে মানুষকে ভাইরাস ও বন্যা মোকাবেলা করতে হচ্ছে।

তিনি বলেন, সরকারের প্রতি আহ্বান জানিয়েছি, উদাসীনতা বাদ দিয়ে তারা অবিলম্বে বন্যাদুর্গত মানুষের শুধু ত্রাণ না পুনর্বাসনের ব্যবস্থা করবে। এবার বন্যা দীর্ঘস্থায়ী হবে বলে আশঙ্কা করা হচ্ছে। একটা দীর্ঘমেয়াদি পরিকল্পনা গ্রহণ করা উচিত, যা তারা (সরকার) করে না এবং অন্যের মতামতকে প্রাধান্য দেয় না। আমাদের সীমাবদ্ধতার মধ্যেই কাজ শুরু করেছি।

বিএনপি তার সীমিত সাধ্যের মধ্যে দুর্গতদের পাশে দাঁড়াতে দলের কেন্দ্রীয় ত্রাণ কমিটি কাজ শুরু করেছে বলে জানান তিনি।

শ্রদ্ধা জানাতে বিএনপি মহাসচিবের সঙ্গে ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

Please Share This Post in Your Social Media

Comments are closed.




Calendar

January 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  



  1. © All rights reserved © 2021 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com