» বিভিন্ন মহলের ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: 31. July. 2020 | Friday

Spread the love

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন মহলের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা জানানো হয়েছে। শুভেচ্ছা বার্তায় তারা ত্যাগ ও কোরবানীর শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।
সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নগরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মেয়র বলেন, ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক-এই প্রত্যাশা ব্যক্ত করে মেয়র বলেন, পবিত্র এই দিনে আমি মহান আল্লাহর কাছে নাগরিকদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি নগরবাসীকে জানাই ঈদ মোবারক।
সেই সাথে বিশ্বব্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাসের মহামারীর এই দুঃসময়ে জনসচেতনতার মাধ্যমে ঈদুুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের এই শিক্ষা অনুসরণের মাধ্যমে সমাজে অনাবিল সুখ-শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব। কল্যাণময় সমাজ প্রতিষ্ঠায় সকলকে আত্মত্যাগের এই শিক্ষা অনুসরণের আহ্বান জানান তিনি।
নুরুল ইসলাম নাহিদ এমপি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় সাবেক শিক্ষামন্ত্রী বলেন, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা সবার জন্য ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে আসুক। সবার জীবন ভরে উঠুক সুখ, শান্তি ও সমৃদ্ধিতে।
মাহমুদ উস-সামাদ চৌধুরী এমপি : সিলেট-৩ আসনের এম.পি. বাণিজ্য মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-৩ নির্বাচনী এলাকা (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণ এবং সিলেটবাসীর প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক বার্তায় বলেন, পবিত্র মাহে রমজান আমাদের মাঝে প্রতি বছর আসে। এ মাসের শিক্ষা নিয়ে পরবর্তী জীবন গঠনে সকলকে সচেষ্ট থাকতে হবে। পবিত্র ঈদুল আযহা সকলের জন্য সুখ ও শান্তি বয়ে আনুক এ কামনা করি।
মুহিবুর রহমান মানিক এমপি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ছাতক-দোয়ারা উপজেলা ও সুনামগঞ্জ জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে এবং সব অনাচার-অত্যাচার ভুলে প্রাকৃতিক বিপর্যয়কে পরাভূত করে সব মানুষের মধ্যে সম্প্রীতি, ভালোবাসা মিলেমিশে একাকার হোক। জাগ্রত হোক মনুষ্যত্ব, ঈদ সবার জীবনে নির্মল সুখ-শান্তি-আনন্দ বয়ে আনুক। ঈদের খুশিতে সবার মন স্নিগ্ধ আলোর হাসির মতো খুশিতে ভরে উঠুক।
মকব্বির হোসেন খান এমপি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর’সহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য মকব্বির হোসেন খান।
পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। ঈদের এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ। তিনি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।
মিসবাহ উদ্দিন সিরাজ : বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতা কর্মীসহ সিলেটবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে ফিরে এসেছে ঈদুল আযহা। ঈদের অনাবিল আনন্দে ভরে উঠুক সকলের জীবন। তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্ল¬াহর রহমত কামনা করেন।
খন্দকার মুক্তাদির : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-১ আসন সহ বাংলাদেশের সকলকে ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারমপার্সন বেগম খালেদা জিয়ার উপদষ্টো খন্দকার আব্দুল মুক্তাদির। গতকাল বৃহস্পতিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।
তাহসিনা রুশদীর লুনা : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর’সহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা, মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী, প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট এর সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সিলেটবাসীর ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
জেলা বিএনপি : সিলেটসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ‘ঈদ মোবারক’ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। একই সাথে জেলা বিএনপির মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও সিলেটবাসীকে বিশেষভাবে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
মহানগর বিএনপি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট নগরীর সর্বস্তরের জনতাকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির নেতৃবৃন্দ। এক শুভেচ্ছা বার্তায় সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী সিলেট মহানগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।
সৈয়দা জেবুন্নেছা হক : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, মহিলা আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সহ সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতা কর্মীসহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।
শফি আহমদ চৌধুরী : সিলেট-৩ নির্বাচনী এলাকা (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব শফি আহমদ চৌধুরী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-৩ নির্বাচনী এলাকা (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণ এবং সিলেটবাসীর প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
আবুল কাহের শামীম : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-৬, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার উপজেলাবাসীসহ সিলেটের সর্বস্তরের জনতাকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক সিলেট জেলা সভাপতি ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com