» দক্ষিণ সুরমায় বিশেষ অভিযানে গ্রেফতার ১৪

প্রকাশিত: 31. July. 2020 | Friday

Spread the love

স্টাফ রিপোর্টার : ঈদকে কেন্দ্র করে সিলেটের দক্ষিণ সুরমায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট ও জুয়া খেলার সামগ্রী। বৃহস্পতিবার তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) জ্যোর্তিময় সরকার।

এসএমপি জানায়, বুধবার রাতে দক্ষিণ সুরমার মোমিনখলাস্থ রেল লাইনের পার্শ্বে আমিন মিয়ার কলোনীতে বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর থেকে ৯ জনকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও নগদ ১ হাজার ৭০ টাকা জব্দ করে পুলিশ।

ওইদিন রাতে পুলিশের আরেকটি দল কদমতলী এলাকায় সন্দেহজনক ভাবে ঘুরাফেরার কারণে ৪ জনকে আটক করে। তারা হলো, মৌলভীবাজার জেলার বারঘড়ি মৃত হাবিবুর রহমানের ছেলে সফিক মিয়া (২০), হবিগঞ্জে জেলার বানিয়াচং থানার পাথারিয়া গ্রামের মৃত ছমর উদ্দিনের ছেলে বাদশা মিয়া (৩৫), দক্ষিণ সুরমার মোমিনখলার মৃত আব্দুল মতিনের ছেলে সাকেল আহম্মদ (২৮) ও শেখঘাট এলাকার মৃত ফিরোজ মোল্লার ছেলে সাদিকুল ইসলাম (৩০।

এছাড়া একই সময়ে মোমিনখলার এমদাদিয়া রেষ্টুরেন্টের সামনে থেকে ১৫পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আশরাফ আলীকে (২৬) আটক করে পুলিশের অপর একটি দল। সে মোমিনখলার বশর মিয়ার ছেলে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com