» দক্ষিণ সুরমার কুচাইয়ে তেলবাহী ভাউচার বিস্ফোরণে ২ জনের মৃত্যু

প্রকাশিত: 15. May. 2020 | Friday

Spread the love

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ সিলেটের দক্ষিণ সুরমার কুচাই এলাকায় মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপে পদ্মা ওয়েল কোম্পানির তেলবহনকারী যান ভাউচার বিস্ফোরণে দুই জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনাটি ঘটে। এসময় আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতরা হচ্ছেন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক কমর উদ্দিন (৩৫) এবং তেলবহনকারী ভাউচারের মালিক মনির উদ্দিন (৫০)। আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।
তিনি বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ দু’টি ভাউচারের ভিতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন। তারা ধারণা করছেন ভাউচারের ভিতরে তেলের গ্যাস থাকাবস্থায় ওয়েল্ডিংয়ে বিস্ফোরণে ঘটনা ঘটে থাকতে পারে। ফায়ার সার্ভিসের মরদেহ বহনের ব্যাগে করে মরদেহ দু’টি রাখা হয়েছে। এগুলো মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।
এলাকা সূএে জানা যায়, গাড়িটিতে ওয়েল্ডিং করার সময়ই বিস্ফোরণ ঘটেছে। এতে ঘটনাস্থলেই ভাউচারের মালিক মনির হোসাইন ও ইঞ্জিনিয়ার কমর উদ্দিন মারা যান। মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৭ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com