সর্বশেষ সংবাদঃ-

» সিলেটে করোনা আক্রান্ত ডা. মো মইন আইসিইউতে

প্রকাশিত: 08. April. 2020 | Wednesday

Spread the love

করোনাভাইরাসে আক্রান্ত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মো মইন উদ্দিনের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে- মঙ্গলবার রাত ১০ টার দিকে অতিরিক্ত শ্বাসকষ্ট শুরু হলে তাকে বাসা থেকে হাসপাতালে নেয়া হয়। প্রথমে কেবিনে ভর্তি করে চিকিৎসা দেয়া হলেও অবস্থার অবনতি হওয়ায় রাত সাড়ে ১১ টার দিকে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে ভেন্টিলেটর সাপোর্ট দিয়ে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের আরএমও ডা. সুশান্ত মহাপাত্র জানান- রাত সাড়ে ১১ টার দিকে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে ভেন্টিলেটর সাপোর্ট দিয়ে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখা হয়েছে। রাত সাড়ে ১২ টার দিকে তার অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে জানান তিনি।

এর আগে রোববার (৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় ওই চিকিৎসক করোনা আক্রান্ত বলে নিশ্চিত করেন সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল। তবে তার শারীরিক অবস্থা তুলনামূলক ভালো থাকায় তাকে বাসায় রাখা হয়। তবে সর্বশেষ মঙ্গলবার রাত ১০ টার দিকে তার অতিরিক্ত শ্বাসকষ্ট শুরু হলে তাকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে নেয়া হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮১ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com