সর্বশেষ সংবাদঃ-

» ভুলভুলাইয়ার চক্করে কারা?

প্রকাশিত: 24. July. 2019 | Wednesday

Spread the love

বিনোদন ডেস্ক :: কার্তিক আরিয়ান এবং সারা আলি খান। বলিউডের নতুন কাপল এখন তারাই। ইমতিয়াজ আলির নতুন ছবির শুটিংয়ের সময়েই তাদের ঘনিষ্ঠতার কথা ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে যায়। তবে তারা কেউই অবশ্য বিষয়টি লুকোনোর চেষ্টা করেননি। এবার কার্তিক আর এক ধাপ এগিয়ে তার আগামী ছবি ‘ভুলভুলাইয়া টু’তে সারাকে নেয়ার জন্য সুপারিশও করে বসলেন।

আনিস বাজমি ‘ভুলভুলাইয়া টু’-এর পরিচালক। সেখানে মূল চরিত্রে কার্তিক। মহিলা লিড চরিত্রের জন্য জাহ্নবী কাপুর এবং সারার নাম শোনা যাচ্ছিল।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, কার্তিক নাকি সারাকে নেয়ার কথা বলেছেন নির্মাতাদের। যদিও এ ক্ষেত্রে কার্তিকের তরফে যুক্তি, ‘দোস্তানা টু’তে জাহ্নবী আর তিনি ভাই-বোনের চরিত্রে। তার উপরে দু’টি ছবি পরপর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। দর্শক এতে বিভ্রান্ত হতে পারেন। নির্মাতাদেরও আপত্তি নেই সারাকে নিতে। বিশেষত যেখানে দু’জনের জুটি নিয়ে এত আলোচনা চলছে।

তবে সারার অন্য একটি ছবির সঙ্গে ‘ভুলভুলাইয়া টু’-এর ডেট ক্ল্যাশ করারও একটা সম্ভাবনা রয়েছে। সব কিছু ঠিক থাকলে সারাই থাকবেন কার্তিকের বিপরীতে। সিকুয়েলে অক্ষয়কুমার থাকছেন।

আগের বারের মতো এ বারেও তিনি সাইকোলজিস্টের চরিত্রেই। ছোট্ট চরিত্রে বিদ্যা বালনকে ভাবা হচ্ছে। তবে তার নাম এখনো চূড়ান্ত নয়।

সিলেট৭১নিউজ/২৪জুলাই/বুধবার/এআ

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৪ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com