» প্রধানমন্ত্রীকে কটুক্তি : সুনামগঞ্জে মামলা করলেন মিলন

প্রকাশিত: 19. July. 2019 | Friday

Spread the love

সুনামগঞ্জ প্রতিনিধি :: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করায় এবং পাশাপাশি প্রধানমন্ত্রীর ব্যঙ্গ ছবি পোস্ট করায় বিএনপি জামায়াতের সক্রিয় নেতাকর্মীর বিরুদ্ধে সুনামগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর দেড়টায় সুনামগঞ্জ জেলা জাতীয় যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক একে মিলন আহমদ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

ফেসবুকে কটূক্তিকারী বিএনপি জামায়াতের সক্রিয় নেতাকর্মীরা হলেন- রুহেল মিয়া (৩২), কাজি ফয়সল আহমদ (৩৮), মো. আমিনুর রহমান, দিলোয়ার হোসেন (৩৩), ফয়সল আহমদ (৩০), মো. আলাউদ্দিন (৪৩)।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ই ফেব্রুয়ারি আসামি আমিনুর রহমানের ফেসবুক ওয়ালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিকে বিকৃত করে এবং কটূক্তি করা হয়। পরবর্তীতে অপর আসামি ফয়সল আহমদ গত ১৬ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত তার ফেসবুক আইডিতে একইভাবে ছবি ব্যঙ্গ করে কটূক্তি প্রদান করেন।

পরবর্তীতে আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত সদর জোনের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হোসেন মামলাটি আমলে নিয়ে সদর থানা পুলিশকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

উল্লেখিত আসামীগণ একইভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচারে লিপ্ত রয়েছে। বাদীর পক্ষে মামলাটি শুনানি করেন অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা কাউসার আলম।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট রাধাকান্ত সূত্রধর, শিক্ষানবিশ অ্যাডভোকেট মাহতাব উদ্দিন তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদ উল্ল্যাহ সরকার প্রমুখ।

সিলেট৭১নিউজ/এআ

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

[hupso]

Calendar

October 2019
M T W T F S S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031