» সিলেটে জেলা ইজতেমায় প্রশাসনের নিষেধাজ্ঞা

প্রকাশিত: 25. April. 2019 | Thursday

Spread the love

স্টাফ রিপোর্টার :: শেষ পর্যন্ত হচ্ছে না ইজতেমা। আগামীকাল ২৫,২৬ ও ২৭ এপ্রিল (বৃহস্পতি, শুক্র ও শনিবার) সিলেটের দক্ষিণ সুরমার পশ্চিম বদিকোনা মাঠে ইজতেমা অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও প্রশাসনের অনুমতি না মেলায় ইজতেমা আর হচ্ছে না।

অনুমতি না মেলার বিষয়টির সত্যতা নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজল জানান, একটি পক্ষ প্রশাসনের বিভিন্ন দপ্তরে ইজতেমা বন্ধের দাবিতে স্মারকলিপি প্রদান করেন। ইজতেমা আয়োজনে বাঁধাসহ সার্বিক নিরাপত্তার কথা চিন্তা করে প্রশাসন অনুমোদন দেয় নি। তবে বৃহস্পতিবার ইজতেমা আয়োজনকারীরা সবগুজারী পালন করবেন বলে তিনি জানান।

জানা যায়, রবিবার ইজতেমা বন্ধের দাবিতে মাওলানা সাদ বিরোধীরা সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়ার কাছে পৃথকভাবে স্মারকলিপি প্রদান করেন।

সেসময় স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন- দরগাহ মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিবুল হক গাছবাড়ি, ভার্থখলা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মজদুদ্দিন আহমদ, বন্দরবাজার জামে মসজিদের ইমাম মাওলানা ওলিউর রহমান, খতিব মাওলানা মোস্তাক খান, জাতীয় ইমাম সমিতি সিলেটের সভাপতি হাবিব আহমদ শিহাব, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সিলেট তাবলীগ জামাতের উপদেষ্টা তৈয়বুর রহমান, নয়াসড়ক জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা শামসুল ইসলাম, পাঠানটুলা জামে মসজিদের ইমাম-খতিব ও জালালাবাদ ইমাম সমিতির সাংগঠনিক সম্পাদক মাওলানা হুসাইন আহমদ, নয়াসড়ক মাদ্রাসার মুহতামিম মাওলানা সাইফুল্লাহ, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা ওবায়দুল্লাহ, মাওলানা শাহিরুজ্জামান, ঝেরঝেরিপাড়া মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা হারুনুর রশীদ, ভার্থখলা মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

[hupso]

Calendar

May 2019
M T W T F S S
« Apr    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031