সর্বশেষ সংবাদঃ-

» জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার বাসায় পুলিশের তল্লাশী

প্রকাশিত: 26. December. 2018 | Wednesday

Spread the love

হবিগঞ্জ-১ আসন (নবীগঞ্জ-বাহুবল) আসনের জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী ড. রেজা কিবরিয়ার গ্রামের বাড়িতে পুলিশী অভিযানের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, বুধবার বিকেল ৪ টায় নবীগঞ্জ থানা পুলিশ তালা ভেঙ্গে ড. রেজা কিবরিয়ার বাড়ীর ভিতরে প্রবেশ করে তল্লাশি অভিযান চালায়। এ সময় ড. রেজা কিবরিয়ার একান্ত সহকারী শাহবুদ্দিন শুভকে একটি কক্ষে আটক রেখে ব্যাপক তল্লাশী করে নবীগঞ্জ থানা পুলিশ।

এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা গ্রেফতার এড়াতে ঐ স্থান থেকে সরে পড়েন। এ ঘটনায় নেতাকর্মীদের মধ্যে গ্রেফতার আতংক বিরাজ করছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ড. রেজা কিবরিয়ার সহকারী শাহবুদ্দিন শুভ জানান, হবিগঞ্জ-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়ার গ্রামের বাড়ির পিছনের গেইটের তালা ভেঙ্গে ঘরের ভিতর তল্লাশী করে আসবাবপত্র ভাংচুর ও লিফলেট ছিড়ে ফেলে পুলিশ।

পুলিশ তল্লাশি চালিয়ে কাউকে গ্রেফতার করেনি বলে জানান তিনি।

তিনি আরো জানান, পুলিশ তার মোবাইল ফোন নিয়েও ব্যপক তল্লাশী শেষে ফেরত দেয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইকবাল আহমেদ জানান, আমাদের কাছে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন ড. রেজা কিবিরিয়ার গ্রামের বাড়িতে মোস্ট ওয়ানটেড আসামী অবস্থান করছে। তাদের ধরতে পুলিশের এক টিম অভিযান চালিয়ে তাদের না পেয়ে চলে আসে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৬০ বার

[hupso]
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com