সর্বশেষ সংবাদঃ-

» মৌলভীবাজার-১ আসনে চমক হতে যাচ্ছেন আল-ইসলাহ নেতা মুফতি বেলাল আহমদ

প্রকাশিত: 22. November. 2018 | Thursday

Spread the love

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজার-১ আসনে চমক হতে যাচ্ছেন আল-ইসলাহ নেতা মুফতি বেলাল আহমদ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেষ মুহুর্তে এসে চমক দেখাতে মাঠে নামছে আল্লামা ফুলতলী (র:) প্রতিষ্টিত সংগঠন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ।

বৃহত্তর সিলেটের ১৯ আসনে আল্লামা ফুলতলীর মুরিদীন-মুহিব্বিন সংখাঘরিষ্ট আছে যে সকল আসনে সে আসনে গুলুতে প্রার্থী দিতে পারে তারই প্রতিষ্টিত সংগঠন আনজুমানে আল ইসলাহ।

মৌলভীবাজার-১ আসনে প্রার্থী হতে যাচ্ছেন সংগঠনের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মুফতি বেলাল আহমদ।
তিনি আল-ইসলাহ’র ছাত্রসংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়ার কেন্দ্রীয় সভাপতি ছিলেন।
এ প্রসংগে মাওঃ বেলাল আহমদ’র সাথে যোগাযোগ করা হলে তিনি তার প্রার্থীতার কথা স্বীকার করে বলেন, “সংগঠনের সিদ্ধান্ত আসলে এবং আমাকে প্রার্থী করা হলে আমি নির্বাচন করতে প্রস্তুত আছি।এ ব্যাপারে কেন্দ্রীয় সিদ্ধান্তের অপেক্ষায় আছি।”

বড়লেখা ও জুড়ি উপজেলা আল-ইসলাহ’র একাধিক সিনিয়র দায়িত্বশীল বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন,”আমরা দীর্ঘদিন ধরে সংগঠনের কেন্দ্রীয় সিদ্ধান্তের অপেক্ষায় আছি।সংগঠন নির্বাচনে আসলে আমরা কাজ করবো।এক্ষেত্রে মুফতি বেলাল আহমদ আমাদের পছন্দের প্রার্থী।
সাংগঠনিক ভাবে আমরা মৌলভীবাজার-১ আসনে যথেষ্ট শক্তিশালী। ইনশাআল্লাহ এতদঞ্চলের মানুষ নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে সৎ-যোগ্য প্রার্থীকেই বেছে নেবে।”
এ ব্যাপারে আনজুমানে আল-ইসলাহর একাধিক কেন্দ্রীয় নেতার সাথে প্রতিবেদকের কথা হলে তারা বলেন বৃহত্তর সিলেটে আমাদের সংগঠনের একটি বিশাল ভোটব্যাংক রয়েছে।
গত কয়েকদিন ধরে মহাজোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আনজুমানে আল ইসলাহ সভাপতি মাওলানা হুছাম উদ্দিন চৌধুরীকে সিলেট-৫ আসনে প্রার্থী হওয়ার জন্য কয়েকদফা যোগাযোগ করা হলে তিনি সম্মতি দিলেও বিষয়টি এখনো পরিষ্কার হয়নি ।তিনি বৃটেনে থাকা অবস্থায় যোগাযোগের বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।
তবে তিনি আজ দেশে ফিরেছেন।দু-এক দিনের মধ্যেই আমরা সিদ্ধান্তে পৌছবো।তবে বিভিন্ন আসনে সম্ভাব্য প্রার্থীদের সিগনাল দেয়া হয়েছে।তাদেরকে নির্বাচনের প্রস্তুতি নিতে বলা হচ্ছে।”
অনেকেই মনে করছেন, দেশব্যাপী নানা হিসেবনিকেশে হঠাৎ করেই আল ইসলাহ নির্বাচনে আসলে ভোটের মাঠে ‘ফ্যাক্টর’ হয়ে দাড়াতে পারে তারা।
তবে শেষ পর্যন্ত আনজুমানে আল ইসলাহ স্বতন্ত্র নাকি জোটবদ্ধ নির্বাচন করবে তা জানার অপেক্ষা করতে হচ্ছে আরো কয়েক দিন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০৬২ বার

[hupso]

Office : Haque Super Market (2nd Floor), Zindabazar, Sylhet-3100.

News & Advertising : sylhet71news@gmail.com     (+88 01710 30 47 08 – News)

 

“Don’t Copyright Without ‘sylhet71news’ Permission.”

Calendar

December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031